alt

অর্থ-বাণিজ্য

‘শিখরে ওঠার প্রত্যয়’ শীর্ষক নতুন ক্যাম্পেইন নিয়ে এলো স্যামসাং

সংবাদ অনলাইন ডেস্ক : রোববার, ১৬ মে ২০২১
image

একজন ডেলিভারি ম্যানের প্রতিদিনকার জীবনের গল্প স্বল্পদৈর্ঘ্যের ভিডিও’তে তুলে ধরার মাধ্যমে নতুন ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং বাংলাদেশ ও দ্য ডেইলি স্টার। ‘শিখরে ওঠার প্রত্যয়-স্টোরিজ অব লাইফ ম্যাক্সিমাইজারস’ শীর্ষক এ ক্যাম্পেইন শুরু হয়েছে। ক্যাম্পেইনে সেসব মানুষের গল্পই তুলে ধরা হবে যারা জীবনের সকল সুযোগের সর্বোচ্চ ব্যবহারে প্রত্যয়ী। তারা যেসব পণ্য কিনেন, সেসব পণ্যেরও সর্বোচ্চ উপযোগিতা নিশ্চিত করেন। এছাড়াও, ক্যাম্পেইনে তুলে ধরা হবে স্যামসাংয়ের গ্যালাক্সি এম সিরিজ কীভাবে মানুষের জীবন স্বাচ্ছন্দ্যময় করে তুলতে পারে।

এ ক্যাম্পেইনে দেখানো হবে মানুষ কীভাবে তাদের বিনিয়োগের সর্বোচ্চ ব্যবহার করতে পারেন এবং একইসাথে তারা তাদের এ গল্প স্যামসাংয়ের সাথে শেয়ার করতে পারবেন। ক্যাম্পেইনের প্রথম গল্পটি হচ্ছে সামি নামে একজন ডেলিভারি ম্যানের। তার গল্পে দেখানো হবে কীভাবে তিনি তার গ্যালাক্সি এম-সিরিজের ডিভাইসের সর্বোচ্চ ব্যবহার করছেন। গল্পে উঠে আসবে তার প্রতিদিনের জীবন-তিনি পার্সেল পৌঁছে দিচ্ছেন এবং উঠে এসেছে তার স্বপ্নের কথা। সামি ভবিষ্যতে করপোরেট প্রতিষ্ঠানে চাকরি করতে চান। ভিডিওতে দেখানো হবে স্যামসাং এম-সিরিজের স্মার্টফোন কীভাবে সামির জীবন সহজ করেছে। শিক্ষামূলক ভিডিও দেখা, ছবি তোলা, পরিবারের সদস্য ও বন্ধুদের সাথে ভিডিও কলে কথা বলাসহ স্মার্টফোনের বহুমাত্রিক ব্যবহারের পরেও সামির সারাদিনে ফোন চার্জ দেয়া নিয়ে ভাবতে হচ্ছে না।

সামির মতো অন্যান্যদের এমন গল্পও তাদের সাথে শেয়ার করার আহ্বান জানিয়েছে স্যামসাং। যারা জীবনে সবকিছুর সর্বোচ্চ উপযোগিতা নিশ্চিতে বিশ^াসী স্যামসাং তাদের আহ্বান জানিয়েছে গল্প পাঠানোর। এ গল্পগুলো থেকে সেরা চারটি গল্প নির্বাচন করা হবে; যে গল্পগুলো নিয়ে স্বল্প দৈর্ঘ্যের ভিডিও তৈরি করা হবে এবং নির্বাচিত অংশগ্রহণকারীরা পুরস্কার হিসেবে পাবেন স্যামসাং গ্যালাক্সি এম৬২ স্মার্টফোন।

এ ক্যাম্পেইন নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমি এ ক্যাম্পেইন নিয়ে রোমাঞ্চিত। এ ক্যাম্পেইনে গল্পগুলোর মাধ্যমে দেখানো হবে আমাদের পণ্যগুলো কীভাবে মানুষের জীবনকে সমৃদ্ধ করছে এবং তাদের জীবনের লক্ষ্য অর্জনে সহায়তা করছে। আমরা সবাইকে আহ্বান জানাচ্ছি তাদের এমন গল্পগুলো আমাদের পাঠানোর; আমরা তাদের সাথে কাজ করতে চাই। পাশাপাশি, আমরা আনন্দিত যে দ্য ডেইলি স্টার আমাদের সাথে এ ক্যাম্পেইনে যুক্ত হয়েছে।’

এ ক্যাম্পেইনের সবগুলো ভিডিও দ্য ডেইলি স্টারের ইউটিউব ও ফেসবুক পেজে দেখা যাবে। আগ্রহী ব্যক্তিরা এ লিঙ্কের (https://forms.gle/fMvry77i29X8KGzz6) মাধ্যমে তাদের গল্প জমা দিতে পারবেন।

ছবি

অর্ধেক আসন খালি রেখে কমিউনিটি সেন্টার খোলার দাবি

সূচক ও লেনদেন দুটোই কমেছে শেয়ারবাজারে

বাংলাদেশে ভ্যাট নিবন্ধন নিল ফেইসবুক

ছবি

রূপালী ব্যাংকের চেয়ারম্যান পদে কাজী ছানাউল হকের যোগদান

চূড়ান্ত উৎপাদন শুরু করেছে রিং সাইন টেক্সটাইল

বেপজা অর্থনৈতিক অঞ্চলের শিল্প প্লট বরাদ্দ শুরু

খাবারের মান নিয়ন্ত্রণে দেড় কোটি টাকার বেশি জরিমানা

করোনায় অসচ্ছল মানুষের পাশে প্রাণ ইউএইচটি মিল্ক

বাজেট প্রতিক্রিয়ায় তামাক চাষি-ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

ওয়ালটন ওয়াশিং মেশিনের নতুন প্রোডাকশন লাইন উদ্বোধন

ছবি

লেনদেনের ধীরগতিতে নিম্নমুখী সূচক

ছবি

বাংলাদেশের মোট বৈদেশিক দেনা ৬ লাখ কোটি টাকা ছাড়িয়ে গেছে

ছবি

সিনজেনটা বাংলাদেশ লিমিটেডের ২০% লভ্যাংশ ঘোষণা

ছবি

আমরা সংসদে আছি শুধু ‘হ্যাঁ’ বা ‘না’ বলার জন্য: সাবের হোসেন

শেয়ারবাজারে ১২ হাজার ৭০০ কোটি টাকার লেনদেন

ছবি

ব্যাংক হিসাবে চার্জমুক্ত থাকবে ১০ হাজার টাকা পর্যন্ত

ছবি

বাজেটের সুফল বাস্তবায়নের ওপর নির্ভরশীল

ছবি

উন্নত জাতের ‘সুবর্ণ রুই’ উদ্ভাবন

ইগলু আইসক্রিম ফ্যাক্টরিতে জরিমানা

২৫ হাজার কৃষকের থেকে সরাসরি পণ্য কিনছে আরিফ গ্রুপ

ছবি

এবি ব্যাংকের ৩৯তম বার্ষিক সাধারণ সভা

প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ২ কোটি টাকা দিয়েছে সাইফ পাওয়ারটেক

ছবি

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

ছবি

বোরো ধানের বাম্পার ফলনের পরও চালের বাজার অস্থির

ছবি

ইউনিলিভার বাংলাদেশের নতুন সিইও এবং এমডি জাভেদ আখতার

ছবি

ব্লুঅরচার্ড মাইক্রোফাইন্যান্স ফান্ড থেকে ১৫ মিলিয়ন ডলার বৈদেশিক ঋণ নিলো লংকাবাংলা ফাইন্যান্স

ছবি

শিল্পের কাঁচামাল আমদানিতে উৎসে কর না রাখার সুপারিশ বিসিআই’র

ব্যাপক ক্ষতির আশঙ্কা পর্যটন স্পটগুলোর

ছবি

ইউনিলিভার বাংলাদেশের নতুন এমডি জাভেদ আখতার

ছবি

টাইলস-স্যানিটারি পণ্যে আরোপিত শুল্ক প্রত্যাহারের দাবি

ছবি

স্বর্ণের ভ্যাট কমানোর দাবি বাজুসের

স্টার্টাপে ৫ কোটি পর্যন্ত বিনিয়োগ করবে ইভ্যালি

গতবছর ১০ কোটি ৬১ লাখ টাকা মুনাফা করেছে জনতা ক্যাপিটাল

প্রথম ঘন্টায় ডিএসইতে হাজার কোটি টাকা লেনদেন

ছবি

এক বছরে একটি কোম্পানির শেয়ারের দাম বেড়েছে ৮৯১ শতাংশ

ছবি

মাইক্রোবাস আমদানিতে সম্পূরক শুল্ক প্রত্যাহারের দাবি বারভিডার

tab

অর্থ-বাণিজ্য

‘শিখরে ওঠার প্রত্যয়’ শীর্ষক নতুন ক্যাম্পেইন নিয়ে এলো স্যামসাং

সংবাদ অনলাইন ডেস্ক
image

রোববার, ১৬ মে ২০২১

একজন ডেলিভারি ম্যানের প্রতিদিনকার জীবনের গল্প স্বল্পদৈর্ঘ্যের ভিডিও’তে তুলে ধরার মাধ্যমে নতুন ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং বাংলাদেশ ও দ্য ডেইলি স্টার। ‘শিখরে ওঠার প্রত্যয়-স্টোরিজ অব লাইফ ম্যাক্সিমাইজারস’ শীর্ষক এ ক্যাম্পেইন শুরু হয়েছে। ক্যাম্পেইনে সেসব মানুষের গল্পই তুলে ধরা হবে যারা জীবনের সকল সুযোগের সর্বোচ্চ ব্যবহারে প্রত্যয়ী। তারা যেসব পণ্য কিনেন, সেসব পণ্যেরও সর্বোচ্চ উপযোগিতা নিশ্চিত করেন। এছাড়াও, ক্যাম্পেইনে তুলে ধরা হবে স্যামসাংয়ের গ্যালাক্সি এম সিরিজ কীভাবে মানুষের জীবন স্বাচ্ছন্দ্যময় করে তুলতে পারে।

এ ক্যাম্পেইনে দেখানো হবে মানুষ কীভাবে তাদের বিনিয়োগের সর্বোচ্চ ব্যবহার করতে পারেন এবং একইসাথে তারা তাদের এ গল্প স্যামসাংয়ের সাথে শেয়ার করতে পারবেন। ক্যাম্পেইনের প্রথম গল্পটি হচ্ছে সামি নামে একজন ডেলিভারি ম্যানের। তার গল্পে দেখানো হবে কীভাবে তিনি তার গ্যালাক্সি এম-সিরিজের ডিভাইসের সর্বোচ্চ ব্যবহার করছেন। গল্পে উঠে আসবে তার প্রতিদিনের জীবন-তিনি পার্সেল পৌঁছে দিচ্ছেন এবং উঠে এসেছে তার স্বপ্নের কথা। সামি ভবিষ্যতে করপোরেট প্রতিষ্ঠানে চাকরি করতে চান। ভিডিওতে দেখানো হবে স্যামসাং এম-সিরিজের স্মার্টফোন কীভাবে সামির জীবন সহজ করেছে। শিক্ষামূলক ভিডিও দেখা, ছবি তোলা, পরিবারের সদস্য ও বন্ধুদের সাথে ভিডিও কলে কথা বলাসহ স্মার্টফোনের বহুমাত্রিক ব্যবহারের পরেও সামির সারাদিনে ফোন চার্জ দেয়া নিয়ে ভাবতে হচ্ছে না।

সামির মতো অন্যান্যদের এমন গল্পও তাদের সাথে শেয়ার করার আহ্বান জানিয়েছে স্যামসাং। যারা জীবনে সবকিছুর সর্বোচ্চ উপযোগিতা নিশ্চিতে বিশ^াসী স্যামসাং তাদের আহ্বান জানিয়েছে গল্প পাঠানোর। এ গল্পগুলো থেকে সেরা চারটি গল্প নির্বাচন করা হবে; যে গল্পগুলো নিয়ে স্বল্প দৈর্ঘ্যের ভিডিও তৈরি করা হবে এবং নির্বাচিত অংশগ্রহণকারীরা পুরস্কার হিসেবে পাবেন স্যামসাং গ্যালাক্সি এম৬২ স্মার্টফোন।

এ ক্যাম্পেইন নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমি এ ক্যাম্পেইন নিয়ে রোমাঞ্চিত। এ ক্যাম্পেইনে গল্পগুলোর মাধ্যমে দেখানো হবে আমাদের পণ্যগুলো কীভাবে মানুষের জীবনকে সমৃদ্ধ করছে এবং তাদের জীবনের লক্ষ্য অর্জনে সহায়তা করছে। আমরা সবাইকে আহ্বান জানাচ্ছি তাদের এমন গল্পগুলো আমাদের পাঠানোর; আমরা তাদের সাথে কাজ করতে চাই। পাশাপাশি, আমরা আনন্দিত যে দ্য ডেইলি স্টার আমাদের সাথে এ ক্যাম্পেইনে যুক্ত হয়েছে।’

এ ক্যাম্পেইনের সবগুলো ভিডিও দ্য ডেইলি স্টারের ইউটিউব ও ফেসবুক পেজে দেখা যাবে। আগ্রহী ব্যক্তিরা এ লিঙ্কের (https://forms.gle/fMvry77i29X8KGzz6) মাধ্যমে তাদের গল্প জমা দিতে পারবেন।

back to top