alt

অর্থ-বাণিজ্য

‘নগদ’ পাঁচ ক্যাটাগরিতে জিতলো ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২২

সংবাদ অনলাইন রিপোর্ট : সোমবার, ১৫ আগস্ট ২০২২

অভিনব ও সৃষ্টিশীল কমিউনিকেশনের জন্য এবারও বিভিন্ন বিভাগে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম-এর ফ্ল্যাগশিপ উদ্যোগ কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড অর্জন করেছে ‘নগদ’। এবার পাঁচটি ক্যাটাগরিতে প্রতিষ্ঠানটি পুরস্কার পেয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

পাঁচ ক্যাটাগরির মধ্যে পিআর ক্যাটাগরিতে সিলভার, কপিরাইটিং ক্যাটাগরিতে ব্রোঞ্জ, মিউজিক/জিংগেল ক্যাটাগরিতে ব্রোঞ্জ, ফিল্ম ক্রাফট ক্যাটাগরিতে ব্রোঞ্জ এবং আর্ট ডিরেকশন ক্যাটাগরিতে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

অনুষ্ঠানে, ‘নগদ’-এর ব্র্যান্ড অ্যান্ড ক্রিয়েটিভ কমিউনিকেশনের ডাইরেক্টর ইন্দ্রনীল চট্টোপাধ্যায়, পাবলিক অ্যাফেয়ার্স-এর ডাইরেক্টর মুহাম্মদ সোলায়মান, কাস্টমার ম্যানেজমেন্ট অ্যান্ড এক্সপেরিয়েন্স-এর ডাইরেক্টর কিংশুক হক এবং হেড অব পাবলিক কমিউনিকেশন মুহাম্মদ জাহিদুল ইসলাম ‘নগদ’-এর পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন।

এবার কমওয়ার্ড অ্যাওয়ার্ড-এর ১১তম সংস্করণে ২৬টি বিভাগের অধীনে ব্রোঞ্জ, সিলভার, গোল্ড এবং গ্রান্ড প্রিক্স এই চারটি শাখায় সেরা বিজ্ঞাপন এবং কমিউনিকেশনকে পুরস্কৃত করা হয়।

‘কমওয়ার্ড-২০২২’ অ্যাওয়ার্ড অর্জন নিয়ে ‘নগদ’-এর ব্র্যান্ড ও ক্রিয়েটিভ কমিউনিকেশন-এর পরিচালক, ইন্দ্রনীল চট্টোপাধ্যায় বলেন, ‘মাত্র তিন বছর সময়ে নগদ বাংলাদেশের লাখো কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পেরেছে। তার কারণ আমরা এ দেশের সাধারণ মানুষের ভাষায় কথা বলি, এ দেশের সাধারণ মানুষের কষ্টে অর্জিত অর্থের মর্ম বুঝি। আমাদের পরিচালকবৃন্দের খুব দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা, তারুণ্য, পুরোনো চিন্তাধারাকে চ্যালেঞ্জ করার সাহস, নতুন আইডিয়াকে গ্রহণ করার এবং সঠিকভাবে কার্যকর করার কারণে আমাদের সেবা ও নানা ধরনের ক্রিয়েটিভ আইডিয়া নিয়ে আমরা বাংলাদেশের মানুষের সাথে একটা আত্মার সম্পর্ক তৈরি করতে পেরেছি। এই অর্জনের আনন্দ আমরা আমাদের সকল শুভানুধ্যায়ী ও বন্ধুদের সাথে আজ ভাগ করে নিতে চাই।’

ছবি

জুলাই হতাহতদের সহায়তায় ২৫ কোটি টাকার বিশেষ তহবিল গঠন করছে বাংলাদেশ ব্যাংক

ছবি

বাণিজ্য রক্ষায় যুক্তরাষ্ট্রকে অগ্রাধিকার দিয়ে পরিকল্পনা করছে বাংলাদেশ

ছবি

বিশ্ববাজারে পোশাক রপ্তানিতে দ্বিতীয় শীর্ষ স্থান ধরে রেখেছে বাংলাদেশ

ছবি

আকু দায় মিটিয়ে রিজার্ভ ২৪ বিলিয়নের ঘরে

ছবি

ডিএসইতে লেনদেন ৬০০ কোটি টাকা ছাড়ালো

৬ মাসের কম সময়ে আইপিও প্রক্রিয়া শেষ করা হবে: ডিএসই চেয়ারম্যান

আর্থিক প্রতিষ্ঠানগুলোর প্রভিশন সংরক্ষণে নতুন নির্দেশনা

জানুয়ারি-মার্চ প্রান্তিকে জিডিপি প্রবৃদ্ধি ৪ দশমিক ৮৬ শতাংশ

ছবি

ফুডির সঙ্গে চুক্তিবদ্ধ হলো স্কিটো

ছবি

বাজারে আসছে নতুন স্মার্টফোন ওয়ানপ্লাস নর্ড ৫ সিরিজ

ছবি

বাংলাদেশসহ ১৪ দেশে নতুন শুল্কের সময়সীমা ‘চূড়ান্ত নয়’ আলোচনার দরজা খোলা

ছবি

বাংলাদেশি পণ্যের ওপর ৩৫ শতাংশ শুল্ক আরোপ করলেন ট্রাম্প

ছবি

বিদেশে ক্রেডিট কার্ডে লেনদেন সবচেয়ে বেশি যুক্তরাষ্ট্রে, ভারত ছয় নম্বরে

পাঁচ কার্যদিবসে বিদেশি ও প্রবাসী বিও হিসাব কমেছে প্রায় পাঁচশ’

সূচকের উত্থানে সপ্তাহ শুরু, লেনদেন ৫৭৩ কোটি

ছবি

ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হলেন আদিল চৌধুরী

ছবি

খাদ্যপণ্যের দাম কমায় স্বস্তি, জুনে সাধারণ মূল্যস্ফীতি ৮.৪৮%

২০২২-২৩ অর্থবছরে রাজস্ব আদায়ে গড় ব্যয় ৩০ পয়সা

রিটার্ন জমায় যেসব খাতে মিলবে করছাড়

ছবি

সেলসফোর্স বাজারে আনল এজেন্টফোর্স ৩ এআই এজেন্ট পরিচালনায় সহজ সমাধান

ছবি

আড়াই মাস পর ডিএসইএক্স ছুঁই ছুঁই পাঁচ হাজারের কাছে

ছবি

চট্টগ্রাম বন্দর: বিদেশি অপারেটর আসার আগে এনসিটির ভার নিল ড্রাইডক

ছবি

স্থানীয় শিল্পে খুচরা যন্ত্রাংশ আমদানিতে সম্পূরক শুল্ক প্রত্যাহার

ছবি

তুলা আমদানিতে ২ শতাংশ অগ্রিম কর প্রত্যাহার চান টেক্সটাইল মালিকরা

বাজার মূলধনে যোগ হলো সাড়ে ৪ হাজার কোটি টাকা

বিকাশ, রকেট, নগদসহ এমএফএসের মাধ্যমে শুল্ক-কর জমা দেয়া যাবে

ছবি

ব্রাদার পার্টনার ডে ২০২৫ অনুষ্ঠিত

ছবি

বিকাশ-রকেট-নগদে কাস্টমস শুল্ক পরিশোধ সুবিধা চালু, ঘরে বসেই পণ্য খালাসের পথ খুলল

ছবি

তুলা আমদানিতে ২ শতাংশ অগ্রিম কর প্রত্যাহার চান ব্যবসায়ীরা

ছবি

কাঁচা পাট ও পাটজাত পণ্য রপ্তানিতে মাশুল বাড়বে না

সেমিকন্ডাক্টর খাতে ১০ বছরের কর অব্যাহতি ও শুল্ক ছাড়ের সুপারিশ

ছবি

প্রথম প্রান্তিকে বিমাদাবি নিষ্পত্তিতে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের ‘উল্লেখযোগ্য অগ্রগতি’

৮৫ ব্রোকারেজ হাউসকে আগস্টের মধ্যে চালু করতে হবে ব্যাক অফিস সফটওয়্যার

ছবি

প্রসাধনী পণ্যে শুল্ক বৃদ্ধি প্রত্যাহারের দাবি

ছবি

স্বর্ণের দাম আবার বাড়লো

ছবি

৮৫০ কোটি টাকা ব্যয়ে এক লাখ ১০ হাজার টন সার কিনবে সরকার

tab

অর্থ-বাণিজ্য

‘নগদ’ পাঁচ ক্যাটাগরিতে জিতলো ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২২

সংবাদ অনলাইন রিপোর্ট

সোমবার, ১৫ আগস্ট ২০২২

অভিনব ও সৃষ্টিশীল কমিউনিকেশনের জন্য এবারও বিভিন্ন বিভাগে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম-এর ফ্ল্যাগশিপ উদ্যোগ কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড অর্জন করেছে ‘নগদ’। এবার পাঁচটি ক্যাটাগরিতে প্রতিষ্ঠানটি পুরস্কার পেয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

পাঁচ ক্যাটাগরির মধ্যে পিআর ক্যাটাগরিতে সিলভার, কপিরাইটিং ক্যাটাগরিতে ব্রোঞ্জ, মিউজিক/জিংগেল ক্যাটাগরিতে ব্রোঞ্জ, ফিল্ম ক্রাফট ক্যাটাগরিতে ব্রোঞ্জ এবং আর্ট ডিরেকশন ক্যাটাগরিতে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

অনুষ্ঠানে, ‘নগদ’-এর ব্র্যান্ড অ্যান্ড ক্রিয়েটিভ কমিউনিকেশনের ডাইরেক্টর ইন্দ্রনীল চট্টোপাধ্যায়, পাবলিক অ্যাফেয়ার্স-এর ডাইরেক্টর মুহাম্মদ সোলায়মান, কাস্টমার ম্যানেজমেন্ট অ্যান্ড এক্সপেরিয়েন্স-এর ডাইরেক্টর কিংশুক হক এবং হেড অব পাবলিক কমিউনিকেশন মুহাম্মদ জাহিদুল ইসলাম ‘নগদ’-এর পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন।

এবার কমওয়ার্ড অ্যাওয়ার্ড-এর ১১তম সংস্করণে ২৬টি বিভাগের অধীনে ব্রোঞ্জ, সিলভার, গোল্ড এবং গ্রান্ড প্রিক্স এই চারটি শাখায় সেরা বিজ্ঞাপন এবং কমিউনিকেশনকে পুরস্কৃত করা হয়।

‘কমওয়ার্ড-২০২২’ অ্যাওয়ার্ড অর্জন নিয়ে ‘নগদ’-এর ব্র্যান্ড ও ক্রিয়েটিভ কমিউনিকেশন-এর পরিচালক, ইন্দ্রনীল চট্টোপাধ্যায় বলেন, ‘মাত্র তিন বছর সময়ে নগদ বাংলাদেশের লাখো কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পেরেছে। তার কারণ আমরা এ দেশের সাধারণ মানুষের ভাষায় কথা বলি, এ দেশের সাধারণ মানুষের কষ্টে অর্জিত অর্থের মর্ম বুঝি। আমাদের পরিচালকবৃন্দের খুব দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা, তারুণ্য, পুরোনো চিন্তাধারাকে চ্যালেঞ্জ করার সাহস, নতুন আইডিয়াকে গ্রহণ করার এবং সঠিকভাবে কার্যকর করার কারণে আমাদের সেবা ও নানা ধরনের ক্রিয়েটিভ আইডিয়া নিয়ে আমরা বাংলাদেশের মানুষের সাথে একটা আত্মার সম্পর্ক তৈরি করতে পেরেছি। এই অর্জনের আনন্দ আমরা আমাদের সকল শুভানুধ্যায়ী ও বন্ধুদের সাথে আজ ভাগ করে নিতে চাই।’

back to top