alt

বিজ্ঞান ও প্রযুক্তি

টিকটকে ৭ কোটি বারের বেশি দেখা হয়েছে ওয়েব সিরিজ ‘প্রেমের বিকাশ’

সংবাদ অনলাইন রিপোর্ট : শনিবার, ২৮ ডিসেম্বর ২০২৪

টিকটকে বিকাশের কমিউনিটি চ্যানেল ‘আমার বিকাশ’ এ প্রচারিত বিনোদন ও সচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্যের ওয়েব সিরিজ ‘প্রেমের বিকাশ’ দেখেছেন ৮০ লাখ দর্শক, ৭ কোটি বারেরও বেশি। প্রতিটি দুই-তিন মিনিট দৈর্ঘ্যের ৩১টি পর্বে সাজানো সিরিজটিতে প্রেম-ভালবাসা-বিরহ-দ্বন্দ-বন্ধুত্বের আবহে এগিয়ে গেছে সিরিজটির গল্প, যা টিকটক ব্যবহারকারীদের মাঝে দারুণভাবে সাড়া ফেলেছে। পাশাপাশি, বিকাশের সেবার সঙ্গে পরিচয় ও ডিজিটাল লেনদেনে সচেতনতার বার্তাও দেয়া হয়েছে ‘প্রেমের বিকাশ’ ওয়েব সিরিজে।

সম্প্রতি, টিকটক তাদের অফিশিয়াল ‘টিকটক ফর বিজনেস সিএসএ’ লিংকড-ইন পেজে ওয়েব সিরিজটির গুরুত্ব, প্রভাব ও সাফল্য নিয়ে তাদের উচ্ছ্বাসের কথা প্রকাশ করে বলেছে, কমিউনিটির সাথে ব্র্যান্ডের যোগাযোগ আরও গভীর করেছে ‘প্রেমের বিকাশ’। কৌশলগত যোগাযোগ এবং সৃজনশীল গল্প দিয়ে টিকটক ব্যবহারকারীদের মনে শীর্ষস্থান দখল করে নিয়েছে ‘আমার বিকাশ’।

ওয়েব সিরিজটিতে টিকটক ইনফ্লুয়েন্সার মিরাজ খান ও আরোহী মিম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। অন্যান্য চরিত্রেও অভিনয় করেছেন টিকটকের পরিচিত চরিত্ররা। এই উদ্যোগটির মাধ্যমে বিকাশের প্রয়োজনীয় সেবাগুলোকে মানুষের কাছে আকর্ষণীয়ভাবে উপস্থাপন করার কৌশলকে সাধুবাদ জানিয়েছেন বিপণন বিশ্লেষকরা। সংবাদ বিজ্ঞপ্তি।

ছবি

গ্রামীণফোনের সঙ্গে স্মার্টফোন ব্র্যান্ড অনারের চুক্তি

ছবি

পুরনো ল্যাপটপে ৫০ দিনের রিপ্লেসমেন্ট গ্যারান্টি

ছবি

বিশ^বিদ্যালয় পর্যায়ে ইংরেজি শিক্ষার সহযোগী এআই টুল ‘ইংলিশ মেট’

ছবি

ফিলিপাইনের ডিজিটালাইজেশনে কাজ করছে অরেঞ্জবিডি

ছবি

সাইবার সুরক্ষায় রবি ও সিসিএএফ’র যৌথ উদ্যোগ

ছবি

মেয়াদপূর্তির আগেই নির্বাচনে যাচ্ছে আইএসপিএবি

ছবি

বিজ্ঞান গবেষণায় চিলড্রেন রিসার্চ ফান্ড

ছবি

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যাওয়ার্ডে দুটি পুরস্কার জিতল বিঞ্জ

ছবি

মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে বিকাশের বার্ষিক সেমিনার

ছবি

বাংলাদেশে ওয়ানপ্লাস আইওটি ইকোসিস্টেম উন্মোচন

ছবি

দারাজের ১.১ নিউইয়ার মেগা সেল ক্যাম্পেইন

ছবি

বাংলাদেশে ওয়ানপ্লাস আইওটি ইকোসিস্টেম উন্মোচন

ছবি

গ্লোবাল ব্র্যান্ডের আয়োজনে অনুষ্ঠিত হলো লেনোভো ৩৬০ ইভল্ভ ইভেন্ট

ছবি

আসছে ভিভোর এক্স সিরিজের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স২০০

ছবি

টুওয়ার্ডস এআই শীর্ষক জেডকেটেকো পার্টনারমিট ২০২৪ অনুষ্ঠিত

আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন করল গ্রামীণফোন

সিআইপি সম্মাননা পেলেন উল্কাসেমির সিইও মোহাম্মদ এনায়েতুর রহমান

ছবি

কনজিউমার প্রোটেকশন অ্যাওয়ার্ড অর্জন করেছে অপো বাংলাদেশ

ছবি

সাইবার নিরাপত্তা সচেতনতা মাসের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ছবি

বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য যমুনা ইলেকট্রনিকসে ১২ শতাংশ ছাড়

ছবি

রিয়েলমি সি৭৫ পানির নিচে সচল থাকবে ১০ দিন

ছবি

সাইবার সুরক্ষায় বড় পরিবর্তন আনছে ক্যাসপারস্কি

ছবি

তরুণ প্রজন্মকে মহাকাশ বিজ্ঞান ও স্টেম শিক্ষা নিয়ে অনুপ্রাণিত করল বেসিস

ছবি

অভিবাসীদের দক্ষতা উন্নয়নে আমি প্রবাসী ও শিখো

ছবি

জাইকার সহযোগিতায় বি-জেট ও বি-মিট প্রোগ্রামের সমাপনী প্রতিবেদন প্রকাশ

ছবি

লিমিটলেস সোশ্যাল ও ভিডিও প্যাক চালু করল গ্রামীণফোন

ছবি

নগদে প্রদান করা যাবে গাইবান্ধার ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি

ছবি

ট্রাবলশুট লিমিটেডের ওয়েবসাইট ও অ্যাপ উদ্বোধন

ছবি

এআই অলিম্পিয়াডের বৈজ্ঞানিক কমিটির সদস্য হলেন বাংলাদেশের অধ্যাপক বি এম মইনুল হোসেন

ছবি

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৪ হাজার শিক্ষার্থী পেল নতুন ল্যাপটপ

ছবি

সদস্য সন্তানদের শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ দিল টিএমজিবি

ছবি

উল্কাসেমি ভিএলএসআইথন ২.০ বিজয়ীরা পুরস্কৃত

ছবি

তরুণ প্রজন্মকে মহাকাশ বিজ্ঞান ও স্টেম শিক্ষা নিয়ে অনুপ্রাণিত করলো বেসিস

ছবি

ট্রাবলশুট লিমিটেডের ওয়েবসাইট ও অ্যাপ উদ্বোধন

ছবি

গ্রামীণফোন ও বিটিআইর যৌথ উদ্যোগে স্মার্ট হোম সল্যুশন

ছবি

বাজারে নতুন স্টাইলিশ স্মার্টফোন ইনফিনিক্স হট৫০ প্রো প্লাস

tab

বিজ্ঞান ও প্রযুক্তি

টিকটকে ৭ কোটি বারের বেশি দেখা হয়েছে ওয়েব সিরিজ ‘প্রেমের বিকাশ’

সংবাদ অনলাইন রিপোর্ট

শনিবার, ২৮ ডিসেম্বর ২০২৪

টিকটকে বিকাশের কমিউনিটি চ্যানেল ‘আমার বিকাশ’ এ প্রচারিত বিনোদন ও সচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্যের ওয়েব সিরিজ ‘প্রেমের বিকাশ’ দেখেছেন ৮০ লাখ দর্শক, ৭ কোটি বারেরও বেশি। প্রতিটি দুই-তিন মিনিট দৈর্ঘ্যের ৩১টি পর্বে সাজানো সিরিজটিতে প্রেম-ভালবাসা-বিরহ-দ্বন্দ-বন্ধুত্বের আবহে এগিয়ে গেছে সিরিজটির গল্প, যা টিকটক ব্যবহারকারীদের মাঝে দারুণভাবে সাড়া ফেলেছে। পাশাপাশি, বিকাশের সেবার সঙ্গে পরিচয় ও ডিজিটাল লেনদেনে সচেতনতার বার্তাও দেয়া হয়েছে ‘প্রেমের বিকাশ’ ওয়েব সিরিজে।

সম্প্রতি, টিকটক তাদের অফিশিয়াল ‘টিকটক ফর বিজনেস সিএসএ’ লিংকড-ইন পেজে ওয়েব সিরিজটির গুরুত্ব, প্রভাব ও সাফল্য নিয়ে তাদের উচ্ছ্বাসের কথা প্রকাশ করে বলেছে, কমিউনিটির সাথে ব্র্যান্ডের যোগাযোগ আরও গভীর করেছে ‘প্রেমের বিকাশ’। কৌশলগত যোগাযোগ এবং সৃজনশীল গল্প দিয়ে টিকটক ব্যবহারকারীদের মনে শীর্ষস্থান দখল করে নিয়েছে ‘আমার বিকাশ’।

ওয়েব সিরিজটিতে টিকটক ইনফ্লুয়েন্সার মিরাজ খান ও আরোহী মিম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। অন্যান্য চরিত্রেও অভিনয় করেছেন টিকটকের পরিচিত চরিত্ররা। এই উদ্যোগটির মাধ্যমে বিকাশের প্রয়োজনীয় সেবাগুলোকে মানুষের কাছে আকর্ষণীয়ভাবে উপস্থাপন করার কৌশলকে সাধুবাদ জানিয়েছেন বিপণন বিশ্লেষকরা। সংবাদ বিজ্ঞপ্তি।

back to top