স্মার্টফোন ব্র্যান্ড অপো দীপ্ত টিভি’র ‘কনজিউমার প্রোটেকশন অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। ঢাকার তেজগাঁওয়ে দীপ্ত অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠানে অপো বাংলাদেশ’র কর্মকর্তাদের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়।
অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং এ প্রসঙ্গে বলেন, দীপ্ত টিভি’র এই স্বীকৃতি অর্জন করতে পেরে আমরা অত্যন্ত সম্মানিত বোধ করছি। এই পুরস্কার গ্রাহক সুরক্ষার প্রতি আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন। একই সাথে এটি প্রমাণ করে যে, আমাদের গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা, সুরক্ষা ও সহায়তা প্রদানে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।
২০১৪ সালে কার্যক্রম শুরু করার পর থেকে অপো গ্রাহক সন্তুষ্টিকে অগ্রাধিকার দিয়ে আসছে। এই ক্ষেত্রে বিশেষ ভূমিকা রেখেছে অপো’র আফটার-সেলস্? সার্ভিস। অপো চালু করেছে ‘সার্ভিস সেন্টার ৩.০’, যা ডিভাইস মেরামতের প্রক্রিয়ায় স্বচ্ছতা নিশ্চিত করে। গ্রাহকরা এই আধুনিক সার্ভিস সেন্টারগুলোতে সরাসরি তাদের ডিভাইসের মেরামত প্রক্রিয়া দেখতে পারেন। এছাড়াও মানসিক স্বস্তি পেতে তারা মেরামতের ভিডিও রেকর্ডিংয়ের জন্যও অনুরোধ করতে পারেন।
গ্রাহকরা রিজার্ভেশন সেবার মাধ্যমে ডিভাইস মেরামতের জন্য সুবিধাজনক অ্যাপয়ন্টমেন্ট বুক করতে পারেন, যাতে তাদের অপেক্ষার সময় কমে আসে। এছাড়াও, অপো’র একটি সেলফ-সার্ভিস ওয়েবসাইট (যঃঃঢ়ং://িি.িড়ঢ়ঢ়ড়.পড়স/নফ) রয়েছে। এখানে গ্রাহকদের জন্য পণ্য, মূল্য ও সেবা যাচাই করার মতো প্রয়োজনীয় তথ্য রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।
মঙ্গলবার, ২৪ ডিসেম্বর ২০২৪
স্মার্টফোন ব্র্যান্ড অপো দীপ্ত টিভি’র ‘কনজিউমার প্রোটেকশন অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। ঢাকার তেজগাঁওয়ে দীপ্ত অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠানে অপো বাংলাদেশ’র কর্মকর্তাদের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়।
অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং এ প্রসঙ্গে বলেন, দীপ্ত টিভি’র এই স্বীকৃতি অর্জন করতে পেরে আমরা অত্যন্ত সম্মানিত বোধ করছি। এই পুরস্কার গ্রাহক সুরক্ষার প্রতি আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন। একই সাথে এটি প্রমাণ করে যে, আমাদের গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা, সুরক্ষা ও সহায়তা প্রদানে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।
২০১৪ সালে কার্যক্রম শুরু করার পর থেকে অপো গ্রাহক সন্তুষ্টিকে অগ্রাধিকার দিয়ে আসছে। এই ক্ষেত্রে বিশেষ ভূমিকা রেখেছে অপো’র আফটার-সেলস্? সার্ভিস। অপো চালু করেছে ‘সার্ভিস সেন্টার ৩.০’, যা ডিভাইস মেরামতের প্রক্রিয়ায় স্বচ্ছতা নিশ্চিত করে। গ্রাহকরা এই আধুনিক সার্ভিস সেন্টারগুলোতে সরাসরি তাদের ডিভাইসের মেরামত প্রক্রিয়া দেখতে পারেন। এছাড়াও মানসিক স্বস্তি পেতে তারা মেরামতের ভিডিও রেকর্ডিংয়ের জন্যও অনুরোধ করতে পারেন।
গ্রাহকরা রিজার্ভেশন সেবার মাধ্যমে ডিভাইস মেরামতের জন্য সুবিধাজনক অ্যাপয়ন্টমেন্ট বুক করতে পারেন, যাতে তাদের অপেক্ষার সময় কমে আসে। এছাড়াও, অপো’র একটি সেলফ-সার্ভিস ওয়েবসাইট (যঃঃঢ়ং://িি.িড়ঢ়ঢ়ড়.পড়স/নফ) রয়েছে। এখানে গ্রাহকদের জন্য পণ্য, মূল্য ও সেবা যাচাই করার মতো প্রয়োজনীয় তথ্য রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।