মাস্টারকার্ড আনুষ্ঠানিকভাবে তাদের ‘রমজান গ্রোসারি ক্যাম্পেইন ২০২৫’ এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে। এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারী পার্টনার এবং দেশের সাতটি শীর্ষস্থানীয় সুপারস্টোর চেইন- স্বপ্ন, ইউনিমার্ট, আগোরা, মীনাবাজার, ল্যাভেন্ডার, প্রিন্সবাজার এবং দ্য ডেইলি শপিং-এ সর্বোচ্চ কার্ড ব্যবহারকারী কার্ডে হোল্ডারদের মধ্য থেকে বিজয়ীদের নির্বাচন করা হয়। মোট ৯৬ জন বিজয়ীকে হোম অ্যাপ্লায়েন্সের ভাউচার (সর্বোচ্চ ৫০,০০০ টাকা মূল্যমান পর্যন্ত), গ্যাজেট ও গ্রোসারির ভাউচার সহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়েছে। ‘গ্রোসারি মানেই মাস্টারকার্ড’ শীর্ষক এই ক্যাম্পেইনের মাধ্যমে রমজান মাস জুড়ে গ্রাহকদের মাস্টারকার্ড ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে পার্টনার সুপারস্টোরগুলো থেকে কেনাকাটায় অংশগ্রহণে উৎসাহিত করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাস্টারকার্ড বাংলাদেশের ডিরেক্টর সোহেল আলিম; এবং মার্চেন্ট অ্যান্ড কমার্স বিভাগের লিড জুবায়ের হোসেন। এছাড়াও অংশগ্রহণকারী ব্যাংক এবং সুপারস্টোর চেইনের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
শুক্রবার, ৩০ মে ২০২৫
মাস্টারকার্ড আনুষ্ঠানিকভাবে তাদের ‘রমজান গ্রোসারি ক্যাম্পেইন ২০২৫’ এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে। এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারী পার্টনার এবং দেশের সাতটি শীর্ষস্থানীয় সুপারস্টোর চেইন- স্বপ্ন, ইউনিমার্ট, আগোরা, মীনাবাজার, ল্যাভেন্ডার, প্রিন্সবাজার এবং দ্য ডেইলি শপিং-এ সর্বোচ্চ কার্ড ব্যবহারকারী কার্ডে হোল্ডারদের মধ্য থেকে বিজয়ীদের নির্বাচন করা হয়। মোট ৯৬ জন বিজয়ীকে হোম অ্যাপ্লায়েন্সের ভাউচার (সর্বোচ্চ ৫০,০০০ টাকা মূল্যমান পর্যন্ত), গ্যাজেট ও গ্রোসারির ভাউচার সহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়েছে। ‘গ্রোসারি মানেই মাস্টারকার্ড’ শীর্ষক এই ক্যাম্পেইনের মাধ্যমে রমজান মাস জুড়ে গ্রাহকদের মাস্টারকার্ড ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে পার্টনার সুপারস্টোরগুলো থেকে কেনাকাটায় অংশগ্রহণে উৎসাহিত করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাস্টারকার্ড বাংলাদেশের ডিরেক্টর সোহেল আলিম; এবং মার্চেন্ট অ্যান্ড কমার্স বিভাগের লিড জুবায়ের হোসেন। এছাড়াও অংশগ্রহণকারী ব্যাংক এবং সুপারস্টোর চেইনের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।