alt

‘নগদ’ পাঁচ ক্যাটাগরিতে জিতলো ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২২

সংবাদ অনলাইন রিপোর্ট : সোমবার, ১৫ আগস্ট ২০২২

অভিনব ও সৃষ্টিশীল কমিউনিকেশনের জন্য এবারও বিভিন্ন বিভাগে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম-এর ফ্ল্যাগশিপ উদ্যোগ কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড অর্জন করেছে ‘নগদ’। এবার পাঁচটি ক্যাটাগরিতে প্রতিষ্ঠানটি পুরস্কার পেয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

পাঁচ ক্যাটাগরির মধ্যে পিআর ক্যাটাগরিতে সিলভার, কপিরাইটিং ক্যাটাগরিতে ব্রোঞ্জ, মিউজিক/জিংগেল ক্যাটাগরিতে ব্রোঞ্জ, ফিল্ম ক্রাফট ক্যাটাগরিতে ব্রোঞ্জ এবং আর্ট ডিরেকশন ক্যাটাগরিতে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

অনুষ্ঠানে, ‘নগদ’-এর ব্র্যান্ড অ্যান্ড ক্রিয়েটিভ কমিউনিকেশনের ডাইরেক্টর ইন্দ্রনীল চট্টোপাধ্যায়, পাবলিক অ্যাফেয়ার্স-এর ডাইরেক্টর মুহাম্মদ সোলায়মান, কাস্টমার ম্যানেজমেন্ট অ্যান্ড এক্সপেরিয়েন্স-এর ডাইরেক্টর কিংশুক হক এবং হেড অব পাবলিক কমিউনিকেশন মুহাম্মদ জাহিদুল ইসলাম ‘নগদ’-এর পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন।

এবার কমওয়ার্ড অ্যাওয়ার্ড-এর ১১তম সংস্করণে ২৬টি বিভাগের অধীনে ব্রোঞ্জ, সিলভার, গোল্ড এবং গ্রান্ড প্রিক্স এই চারটি শাখায় সেরা বিজ্ঞাপন এবং কমিউনিকেশনকে পুরস্কৃত করা হয়।

‘কমওয়ার্ড-২০২২’ অ্যাওয়ার্ড অর্জন নিয়ে ‘নগদ’-এর ব্র্যান্ড ও ক্রিয়েটিভ কমিউনিকেশন-এর পরিচালক, ইন্দ্রনীল চট্টোপাধ্যায় বলেন, ‘মাত্র তিন বছর সময়ে নগদ বাংলাদেশের লাখো কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পেরেছে। তার কারণ আমরা এ দেশের সাধারণ মানুষের ভাষায় কথা বলি, এ দেশের সাধারণ মানুষের কষ্টে অর্জিত অর্থের মর্ম বুঝি। আমাদের পরিচালকবৃন্দের খুব দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা, তারুণ্য, পুরোনো চিন্তাধারাকে চ্যালেঞ্জ করার সাহস, নতুন আইডিয়াকে গ্রহণ করার এবং সঠিকভাবে কার্যকর করার কারণে আমাদের সেবা ও নানা ধরনের ক্রিয়েটিভ আইডিয়া নিয়ে আমরা বাংলাদেশের মানুষের সাথে একটা আত্মার সম্পর্ক তৈরি করতে পেরেছি। এই অর্জনের আনন্দ আমরা আমাদের সকল শুভানুধ্যায়ী ও বন্ধুদের সাথে আজ ভাগ করে নিতে চাই।’

ছবি

রিয়েলমি সি৮৫ প্রো’র সেল শুরু

ছবি

বাড়তি দামেই বিক্রি হচ্ছে পেঁয়াজ, সরবরাহ বাড়ায় সবজির দাম কমেছে

ছবি

আইএমএফ থেকে পরের কিস্তি পাওয়ার আলোচনা হবে নতুন সরকারের সঙ্গে

ছবি

পাঁচ ব্যাংক নয়, সরকারের টাকা পাবে ‘সম্মিলিত ইসলামী ব্যাংক’

ছবি

খেলাপি হার ২০ শতাংশ হলেও তহবিল পরিচালনায় যোগ্য হবে ব্যাংক

ছবি

এবার স্বর্ণের দাম ভরিতে বাড়লো ৫ হাজার টাকা

ছবি

সার ডিলার নিয়োগ ও বিতরণ নীতিমালা অনুমোদন

ছবি

ঠিকায় কাজ করা পোশাক কারখানাও প্রণোদনা পাবে

ছবি

রমজান-নির্বাচন উপলক্ষে পণ্যের সরবরাহ বাড়ানোর তাগিদ

ছবি

বাকিতে আমদানি করা যাবে রোজার পণ্য

ছবি

সুমিটোমো থার্ড টার্মিনালের অপারেশনস-মেইটেনেন্স কাজ করতে আগ্রহী জাপান

ছবি

চলমান গ্যাস সংকট কমাতে দীর্ঘ পরিকল্পনা পেট্রোবাংলার

ছবি

প্রথম প্রান্তিকে ওয়ালটনের মুনাফায় ৪৮ শতাংশ প্রবৃদ্ধি

ছবি

সয়াবিন তেল ও চিনি কিনছে সরকার

ছবি

১৬৪ টাকায় সয়াবিন তেল, ৯৪ টাকায় চিনি কিনবে সরকার

ছবি

ভারতে মূল্যস্ফীতি শূন্যের কাছাকাছি

ছবি

সিএমএসএমইর তিন বছর মেয়াদি প্রকল্পের মেয়াদ বাড়ল

ছবি

সরকারের জাতীয় পেনশন কর্তৃপক্ষ, অর্থবিভাগ-এর সাথে সর্বজনীন পেনশন স্কিমসমুহে রেজিস্ট্রেশন

ছবি

মিউচুয়াল ফান্ড বিধিমালা নিয়ে গেজেট, থাকছে না মেয়াদি ফান্ড

ছবি

মেট্রোরেল প্রকল্প বাতিল হয়নি, ব্যয় কমানোর চেষ্টা চলছে: ডিএমটিসিএল এমডি

ছবি

পাঁচ ব্যাংকের অব্যবস্থাপনার জন্য দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা চেয়ে চিঠি

ছবি

নতুন পে-স্কেলের ফ্রেমওয়ার্ক দিয়ে যাবে বর্তমান সরকার: অর্থ উপদেষ্টা

ছবি

চট্টগ্রামে লালদিয়া কনটেইনার টার্মিনাল: ৩০ বছর চালাবে ডেনমার্কের কোম্পানি

ছবি

পাঁচ ব্যাংকের গ্রাহকদের আমানত নিয়ে উদ্বিগ্ন না হওয়ার অনুরোধ প্রশাসকদের

ছবি

বৃহস্পতিবার দোকান ও বিপণিবিতান খোলা রাখার ঘোষণা ব্যবসায়ীদের

ছবি

চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা চান ব্যবসায়ীরা

ছবি

তিন শতাধিক শেয়ারের দরপতনে তলানিতে লেনদেন শেয়ারবাজারে

ছবি

পাঁচ ব্যাংকের শেয়ার ‘শূন্য’ ঘোষণা একতরফা সিদ্ধান্ত: বিএমবিএ

ছবি

সাবেক এমপিদের ৩১ বিলাসবহুল গাড়ি জনপ্রশাসন মন্ত্রণালয়কে দিল এনবিআর

ছবি

তরূণদের অংশগ্রহনে নারায়ণগঞ্জে উদ্যোক্তা সম্মেলন হলো

ছবি

বাজারে নতুন স্মার্টফোন হেলিও ৪৫

ছবি

বাংলাদেশের বাজারে রিয়েলমি সি৮৫ প্রো উন্মোচন

ছবি

এলডিসি উত্তরণ ৩ বছর পিছিয়ে দেয়ার অনুরোধ ব্যবসায়ীদের

ছবি

শ্রম অধিকার লঙ্ঘনের ঘটনা তদন্ত করবে আরএসসি, সায় দিচ্ছে না বিজিএমইএ

ছবি

শেয়ারবাজারে ৫ মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

ছবি

বাংলাদেশের তৈরি ফ্যাশনেবল পোশাকের আমদানি বাড়াবে জাপান

tab

‘নগদ’ পাঁচ ক্যাটাগরিতে জিতলো ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২২

সংবাদ অনলাইন রিপোর্ট

সোমবার, ১৫ আগস্ট ২০২২

অভিনব ও সৃষ্টিশীল কমিউনিকেশনের জন্য এবারও বিভিন্ন বিভাগে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম-এর ফ্ল্যাগশিপ উদ্যোগ কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড অর্জন করেছে ‘নগদ’। এবার পাঁচটি ক্যাটাগরিতে প্রতিষ্ঠানটি পুরস্কার পেয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

পাঁচ ক্যাটাগরির মধ্যে পিআর ক্যাটাগরিতে সিলভার, কপিরাইটিং ক্যাটাগরিতে ব্রোঞ্জ, মিউজিক/জিংগেল ক্যাটাগরিতে ব্রোঞ্জ, ফিল্ম ক্রাফট ক্যাটাগরিতে ব্রোঞ্জ এবং আর্ট ডিরেকশন ক্যাটাগরিতে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

অনুষ্ঠানে, ‘নগদ’-এর ব্র্যান্ড অ্যান্ড ক্রিয়েটিভ কমিউনিকেশনের ডাইরেক্টর ইন্দ্রনীল চট্টোপাধ্যায়, পাবলিক অ্যাফেয়ার্স-এর ডাইরেক্টর মুহাম্মদ সোলায়মান, কাস্টমার ম্যানেজমেন্ট অ্যান্ড এক্সপেরিয়েন্স-এর ডাইরেক্টর কিংশুক হক এবং হেড অব পাবলিক কমিউনিকেশন মুহাম্মদ জাহিদুল ইসলাম ‘নগদ’-এর পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন।

এবার কমওয়ার্ড অ্যাওয়ার্ড-এর ১১তম সংস্করণে ২৬টি বিভাগের অধীনে ব্রোঞ্জ, সিলভার, গোল্ড এবং গ্রান্ড প্রিক্স এই চারটি শাখায় সেরা বিজ্ঞাপন এবং কমিউনিকেশনকে পুরস্কৃত করা হয়।

‘কমওয়ার্ড-২০২২’ অ্যাওয়ার্ড অর্জন নিয়ে ‘নগদ’-এর ব্র্যান্ড ও ক্রিয়েটিভ কমিউনিকেশন-এর পরিচালক, ইন্দ্রনীল চট্টোপাধ্যায় বলেন, ‘মাত্র তিন বছর সময়ে নগদ বাংলাদেশের লাখো কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পেরেছে। তার কারণ আমরা এ দেশের সাধারণ মানুষের ভাষায় কথা বলি, এ দেশের সাধারণ মানুষের কষ্টে অর্জিত অর্থের মর্ম বুঝি। আমাদের পরিচালকবৃন্দের খুব দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা, তারুণ্য, পুরোনো চিন্তাধারাকে চ্যালেঞ্জ করার সাহস, নতুন আইডিয়াকে গ্রহণ করার এবং সঠিকভাবে কার্যকর করার কারণে আমাদের সেবা ও নানা ধরনের ক্রিয়েটিভ আইডিয়া নিয়ে আমরা বাংলাদেশের মানুষের সাথে একটা আত্মার সম্পর্ক তৈরি করতে পেরেছি। এই অর্জনের আনন্দ আমরা আমাদের সকল শুভানুধ্যায়ী ও বন্ধুদের সাথে আজ ভাগ করে নিতে চাই।’

back to top