অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ ২০২৫ সালের তাদের অন্য যেকোনো ক্যাম্পেইনের তুলনায় ১১.১১ ক্যাম্পেইনে ১০ গুণ প্রবৃদ্ধি অর্জন করেছে। দারাজ বলছে সব ডিল এবং এক্সক্লুসিভ ভাউচারের মাধ্যমে গ্রাহকরা সব ক্যাটাগরি মিলিয়ে এই ক্যাম্পেইনে ৬.৬ কোটি টাকারও বেশি সাশ্রয় করেছে। এই সাফল্যের মূল চালিকাশক্তি ছিল অথেনটিক পণ্যের নিশ্চয়তা প্রদানকারী চ্যানেল ‘দারাজমল’। সাধারণ বিক্রেতাদের তুলনায় দারাজমলের ব্র্যান্ডগুলোতে ১০ গুণ বেশি প্রবৃদ্ধি লক্ষ্য করা গেছে।
পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের কেনাকাটার তালিকায় শীর্ষে ছিল হোম অ্যাপ্লায়েন্স, মোবাইল ও মোবাইল এক্সেসরিজ, নিত্য প্রয়োজনীয় গৃহস্থালি পণ্য, বাথ অ্যান্ড বডি, স্কিনকেয়ার, ঘড়ি, জুতা এবং নারী ও পুরুষের ফ্যাশন সামগ্রী। সর্বাধিক বিক্রিত পণ্যের মধ্যে হায়ার ওয়াশিং মেশিন ও গিজার, অ্যাডিডাস স্নিকার্স, ফাস্ট্র্যাক ঘড়ি, নিভিয়া ময়েশ্চারাইজিং ক্রিম, চিনিগুঁড়া চাল, এক্সিকিউটিভ অফিস চেয়ার, মিনিস্টার ওয়ান ওয়াশ, হিমালয়া নারিশিং স্কিন ক্রিম, লাক্স বডি ওয়াশ, স্টারশিপ ফুল ক্রিম মিল্ক পাউডার, সার্ফ এক্সেল লিকুইড, ইলেকট্রিক কেটলি এবং কমফোর্টার ছিল উল্লেখযোগ্য।
এবারের ১১.১১ ক্যাম্পেইনে গ্রাহকদের আচরণের একটি উল্লেখযোগ্য পরিবর্তন ছিল ডিজিটাল পেমেন্টের ব্যাপক প্রসার। মোট বিক্রয়ের ৫০ শতাংশেরও বেশি পেমেন্ট সম্পন্ন হয়েছে ব্যাংক কার্ড এবং মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের মাধ্যমে, যা ক্যাশলেস লেনদেনের প্রতি মানুষের ক্রমবর্ধমান আস্থার ইঙ্গিত দেয়। এই ক্যাম্পেইনে রংপুর থেকে কক্সবাজার পর্যন্ত ৬৯০ কিলোমিটার দূরত্বে সফলভাবে পণ্য পৌঁছে দেয়া হয়েছে।