alt

শেষ হলো ইনফিনিক্স ভিআর ক্রিকেট ক্যাম্পেইন

সংবাদ অনলাইন রিপোর্ট : বুধবার, ১০ জুলাই ২০২৪

আইসিসি মেনস টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ২০২৪ উদযাপন উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) ক্রিকেট ক্যাম্পেইনটি সম্পন্ন করেছে মোবাইল ব্র্যান্ড ইনফিনিক্স। অত্যাধুনিক প্রযুক্তির অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে তরুণদের ক্ষমতায়ন করাই ছিল ইনফিনিক্স ভিআর ক্রিকেট ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। নোট ৪০ সিরিজটি যেভাবে উদ্ভাবনী ম্যাগচার্জ সিস্টেমের মাধ্যমে চার্জিং পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে, তরুণদের মাঝে একইভাবে ক্যাম্পেইনটি প্রযুক্তির মাধ্যমে ক্রিকেটের চেতনায় উদ্বুদ্ধ করেছে। ক্যাম্পেইনটি ‘চার্জ আপ’ থিমের উপর জোর দিয়ে পরিচালিত হয়েছে যা মূলত ইনফিনিক্সের উন্নত চার্জিং সমাধানের মূল ধারণা। একই সাথে এটি ক্রিকেটের রোমাঞ্চকর অভিজ্ঞতা সবার সামনে তুলে ধরেছে।

৪ জুন থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি ঢাকার বেশ কিছু বিশ্ববিদ্যালয় এবং জনপ্রিয় শপিং মলে পরিচালিত হয়। এর মধ্যে উল্লেখযোগ্য ছিল- ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি), আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) এবং যমুনা ফিউচার পার্ক। এক হাজারেরও বেশি দর্শক এই ভার্চুয়াল ক্রিকেট ক্যাম্পেইনে অংশ নিয়ে অভিজ্ঞতা উপভোগ করেন। ইনফিনিক্স-এর এই ক্যাম্পেইনের অন্যতম উদ্দেশ্য ছিল ভক্তদের সম্পৃক্ত করার পাশাপাশি তাদের উন্নত চার্জিং প্রযুক্তি প্রদর্শন করা।

ছবি

সিরিজ জিতে বছর শেষ করার লক্ষ্য টাইগারদের

ছবি

কোটি টাকার নাঈম বললেন, ‘বেশি কিছু আশা করিনি’

ছবি

সবচেয়ে দামি বিদেশি ক্রিকেটার শানাকা

ছবি

তাসকিন অভিজ্ঞ ক্রিকেটার ও ভালো এক নেতা: টেইট

ছবি

বিশ্বকাপের আগে শেষ ম্যাচে জয় চায় বাংলাদেশ

ছবি

বাংলাদেশ-ফ্রান্স মুখোমুখি মঙ্গলবার

ছবি

শেষ ম্যাচে আগ্রাসী খেলতে চায় আয়ারল্যান্ড: কোচ

ছবি

এশিয়ান কাপ বাছাই শেষে দেশে ফিরলো অ-১৭ দল

ছবি

নিলামে কে কোন দলে

ছবি

বিপিএল নিলামে কোটিপতি নাঈম শেখ

ছবি

চীনের বিপক্ষে হেরে বিদায় বাংলাদেশের

ছবি

সরাসরি চুক্তিবদ্ধ হওয়া ২৩ ক্রিকেটার

ছবি

নারী বিপিএল শুরুর পরিকল্পনা বিসিবির

ছবি

শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলে শামীম

ছবি

বিজয়ের সেঞ্চুরিতে চট্টগ্রামের সংগ্রহ ২৭০/৬ রান

ছবি

আরেকটি সেঞ্চুরিতে কোহলি পেছনে ফেললেন সাচিনকে

ছবি

ত্রিদেশীয় টি-২০ সিরিজে পাকিস্তানের চতুর্থ শিরোপা

ছবি

ইস্টার্ন কনফারেন্সের ফাইনালে জিতলো ইন্টার মায়ামি

ছবি

বিপিএলের খেলোয়াড় নিলাম রোববার

ছবি

আমিরুলের হ্যাটট্রিকেও অস্ট্রেলিয়ার কাছে হার

ছবি

রোববার বাংলাদেশ শক্তিশালী চীনের মুখোমুখি

ছবি

টেস্টের লজ্জা ভুলতে চায় ভারত, প্রোটিয়াদের লক্ষ্য সিরিজ জয়

ছবি

ফুটবল লীগে ফকিরেরপুলে ধরাশায়ী মোহামেডান

ছবি

‘ইংল্যান্ডের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তোলা যেতেই পারে, তবে অহংকারী বলা ঠিক নয়’

ছবি

টাইগারদের সিরিজে টিকে থাকার লক্ষ্য

ছবি

বাংলাদেশের প্রতিপক্ষ শনিবার অস্ট্রেলিয়া

ছবি

টপ টু বটম সব জায়গায় উন্নতির জায়গা আছে আমাদের: হৃদয়

ছবি

এশিয়া কাপের কাছাকাছি বাংলাদেশ

ছবি

বিপিএল: সরাসরি চুক্তিতে সিলেট দলে পাক পেসার আমির

ছবি

নোয়াখালী এক্সপ্রেসে চার্লস

ছবি

পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা

ছবি

তিন নারী শুটারকে হয়রানির অভিযোগে ফেডারেশনের কর্মকর্তার বিরুদ্ধে জিডি

ছবি

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ ফুটবলে চ্যাম্পিয়ন পর্তুগাল

ছবি

অলিম্পিকে দেশের জন্য বড় সম্মান আনতে চান জহির

ছবি

হার দিয়ে শুরু আফঈদাদের

ছবি

সলিডারিটি গেমস কুস্তিতে ওয়াকওভার: ব্যাখ্যা চেয়েছে বিওএ

tab

শেষ হলো ইনফিনিক্স ভিআর ক্রিকেট ক্যাম্পেইন

সংবাদ অনলাইন রিপোর্ট

বুধবার, ১০ জুলাই ২০২৪

আইসিসি মেনস টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ২০২৪ উদযাপন উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) ক্রিকেট ক্যাম্পেইনটি সম্পন্ন করেছে মোবাইল ব্র্যান্ড ইনফিনিক্স। অত্যাধুনিক প্রযুক্তির অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে তরুণদের ক্ষমতায়ন করাই ছিল ইনফিনিক্স ভিআর ক্রিকেট ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। নোট ৪০ সিরিজটি যেভাবে উদ্ভাবনী ম্যাগচার্জ সিস্টেমের মাধ্যমে চার্জিং পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে, তরুণদের মাঝে একইভাবে ক্যাম্পেইনটি প্রযুক্তির মাধ্যমে ক্রিকেটের চেতনায় উদ্বুদ্ধ করেছে। ক্যাম্পেইনটি ‘চার্জ আপ’ থিমের উপর জোর দিয়ে পরিচালিত হয়েছে যা মূলত ইনফিনিক্সের উন্নত চার্জিং সমাধানের মূল ধারণা। একই সাথে এটি ক্রিকেটের রোমাঞ্চকর অভিজ্ঞতা সবার সামনে তুলে ধরেছে।

৪ জুন থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি ঢাকার বেশ কিছু বিশ্ববিদ্যালয় এবং জনপ্রিয় শপিং মলে পরিচালিত হয়। এর মধ্যে উল্লেখযোগ্য ছিল- ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি), আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) এবং যমুনা ফিউচার পার্ক। এক হাজারেরও বেশি দর্শক এই ভার্চুয়াল ক্রিকেট ক্যাম্পেইনে অংশ নিয়ে অভিজ্ঞতা উপভোগ করেন। ইনফিনিক্স-এর এই ক্যাম্পেইনের অন্যতম উদ্দেশ্য ছিল ভক্তদের সম্পৃক্ত করার পাশাপাশি তাদের উন্নত চার্জিং প্রযুক্তি প্রদর্শন করা।

back to top