আইসিসি মেনস টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ২০২৪ উদযাপন উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) ক্রিকেট ক্যাম্পেইনটি সম্পন্ন করেছে মোবাইল ব্র্যান্ড ইনফিনিক্স। অত্যাধুনিক প্রযুক্তির অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে তরুণদের ক্ষমতায়ন করাই ছিল ইনফিনিক্স ভিআর ক্রিকেট ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। নোট ৪০ সিরিজটি যেভাবে উদ্ভাবনী ম্যাগচার্জ সিস্টেমের মাধ্যমে চার্জিং পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে, তরুণদের মাঝে একইভাবে ক্যাম্পেইনটি প্রযুক্তির মাধ্যমে ক্রিকেটের চেতনায় উদ্বুদ্ধ করেছে। ক্যাম্পেইনটি ‘চার্জ আপ’ থিমের উপর জোর দিয়ে পরিচালিত হয়েছে যা মূলত ইনফিনিক্সের উন্নত চার্জিং সমাধানের মূল ধারণা। একই সাথে এটি ক্রিকেটের রোমাঞ্চকর অভিজ্ঞতা সবার সামনে তুলে ধরেছে।
৪ জুন থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি ঢাকার বেশ কিছু বিশ্ববিদ্যালয় এবং জনপ্রিয় শপিং মলে পরিচালিত হয়। এর মধ্যে উল্লেখযোগ্য ছিল- ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি), আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) এবং যমুনা ফিউচার পার্ক। এক হাজারেরও বেশি দর্শক এই ভার্চুয়াল ক্রিকেট ক্যাম্পেইনে অংশ নিয়ে অভিজ্ঞতা উপভোগ করেন। ইনফিনিক্স-এর এই ক্যাম্পেইনের অন্যতম উদ্দেশ্য ছিল ভক্তদের সম্পৃক্ত করার পাশাপাশি তাদের উন্নত চার্জিং প্রযুক্তি প্রদর্শন করা।
বুধবার, ১০ জুলাই ২০২৪
আইসিসি মেনস টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ২০২৪ উদযাপন উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) ক্রিকেট ক্যাম্পেইনটি সম্পন্ন করেছে মোবাইল ব্র্যান্ড ইনফিনিক্স। অত্যাধুনিক প্রযুক্তির অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে তরুণদের ক্ষমতায়ন করাই ছিল ইনফিনিক্স ভিআর ক্রিকেট ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। নোট ৪০ সিরিজটি যেভাবে উদ্ভাবনী ম্যাগচার্জ সিস্টেমের মাধ্যমে চার্জিং পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে, তরুণদের মাঝে একইভাবে ক্যাম্পেইনটি প্রযুক্তির মাধ্যমে ক্রিকেটের চেতনায় উদ্বুদ্ধ করেছে। ক্যাম্পেইনটি ‘চার্জ আপ’ থিমের উপর জোর দিয়ে পরিচালিত হয়েছে যা মূলত ইনফিনিক্সের উন্নত চার্জিং সমাধানের মূল ধারণা। একই সাথে এটি ক্রিকেটের রোমাঞ্চকর অভিজ্ঞতা সবার সামনে তুলে ধরেছে।
৪ জুন থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি ঢাকার বেশ কিছু বিশ্ববিদ্যালয় এবং জনপ্রিয় শপিং মলে পরিচালিত হয়। এর মধ্যে উল্লেখযোগ্য ছিল- ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি), আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) এবং যমুনা ফিউচার পার্ক। এক হাজারেরও বেশি দর্শক এই ভার্চুয়াল ক্রিকেট ক্যাম্পেইনে অংশ নিয়ে অভিজ্ঞতা উপভোগ করেন। ইনফিনিক্স-এর এই ক্যাম্পেইনের অন্যতম উদ্দেশ্য ছিল ভক্তদের সম্পৃক্ত করার পাশাপাশি তাদের উন্নত চার্জিং প্রযুক্তি প্রদর্শন করা।