alt

ভূমিকম্পের পরপর প্রিয়জনের সঙ্গে যোগাযোগে বাংলালিংকের ফ্রি কলিং সুবিধা

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক : রোববার, ২৩ নভেম্বর ২০২৫

দেশের বিভিন্ন স্থানে সম্প্রতি অনুভূত হয় ভয়াবহ ভূমিকম্প। এর পরপরই আপনজন নিরাপদে আছেন কি-না, তা খোঁজ নিতে শুরু করেন সবাই। এ সময় গ্রাহকদের পাশে দাঁড়ায় বাংলালিংক। এজন্য বিনামূল্যে সকল অপারেটরে কল করার সুবিধা চালু করে প্রতিষ্ঠানটি। এ ফ্রি কলিং সুবিধার মাধ্যে গ্রাহকরা বিভিন্ন অপারেটরে ১ কোটি ২০ লাখেরও বেশি মিনিট আউটগোয়িং কল করেন।

বাংলালিংকের চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এ প্রসঙ্গে বলেন, ‘দেশজুড়ে সবাই আতঙ্কে আর অনিশ্চয়তার মধ্যে ছিলেন। এ সময় আমাদের মূল অগ্রাধিকার ছিল মানুষ ও সমাজের পাশে দাঁড়ানো। ভূমিকম্পের পরপরই আমাদের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ও ক্রাইসিস টিম নেটওয়ার্ক পরিস্থিতি পর্যালোচনা করে। এ সময় আমরা আমাদের কর্মীদের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি কীভাবে গ্রাহকদের পাশে দাঁড়ানো যায়, এ নিয়ে ভাবনা শুরু করি। মানুষ তখন পরিবার-পরিজনদের খোঁজ পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন। এ সময়ই আমরা বিনামূল্যে কল করার মতো কার্যকর ও অর্থবহ সুবিধা নিয়ে তাদের পাশে দাঁড়াই। দেশজুড়ে মানুষ আমাদের এ উদ্যোগের মাধ্যমে তাদের প্রিয়জনদের সাথে যোগাযোগ করতে পেরেছেন।’

প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার কাজী মাহবুব হাসান বলেন, আমরা শুধু নেটওয়ার্ক ব্যবস্থা নিয়েই কাজ করি না, আমাদের মূল দায়িত্ব ও লক্ষ্য হচ্ছে গ্রাহকদের সেবা দেয়া।

ছবি

সেমিকন্ডাক্টর ডিজাইন ও গবেষণা সহযোগিতায় ব্র্যাক ইউনিভার্সিটি ও এসবিআইটির চুক্তি

ছবি

বাংলালিংক ও এস এ গ্রুপের অংশীদারিত্ব

ছবি

বাইসিস এর উদ্যোগে ‘ইনোভেশন স্পার্ক ১.০’ উদ্বোধন

ছবি

অবৈধভাবে আমদানিকৃত, চোরাচালানকৃত ও ক্লোন ফোন বন্ধ করা হবে : ফয়েজ আহমদ তৈয়্যব

ছবি

নিরাপদ পানি নিশ্চিতে যৌথভাবে কাজ করবে রবি ও ওয়াটার এইড

ছবি

বাংলাদেশের ফুটবলকে বদলে দিচ্ছে টেকনো

ছবি

বিকাশ অ্যাপের ম্যাধমে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে খোলা হলো ৫০ লাখ ডিপিএস

ছবি

ফুডপ্যান্ডার বিশেষ করপোরেট সুবিধা পাবেন র‌্যাংগস গ্রুপের কর্মীরা

ছবি

গ্রামীণফোন ও বিএসসিএল এর মধ্যে চুক্তি স্বাক্ষর

ছবি

বাংলালিংকের নতুন চিফ মার্কেটিং অফিসার (সিএমও) কাজী মাহবুব হাসান

ছবি

ই-ক্লাব ফ্যামিলি নাইটস উদযাপন

ছবি

এআই, ব্লকচেইন ও সাইবারগ্যাং এই ত্রিমুখী চাপে বৈশি^ক আর্থিক খাত : ক্যাসপারস্কি

ছবি

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সাথে বেসিস প্রশাসকের মতবিনিময় সভা

ছবি

বিকাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন হামজা চৌধুরী

ছবি

ফ্রিল্যান্সারদের দক্ষতা উন্নয়নে বাক্কোর নতুন প্রশিক্ষণ প্রকল্প চালু

ছবি

‘অ্যাপেক্স গার্ড’ নিয়ে আসার ঘোষণা দিলো অপো

ছবি

মিডল্যান্ড ব্যাংকে ইউনিসফটের ডিএলওএস সফটওয়্যার চালু

ছবি

বাংলাদেশে উৎপাদন শুরু করতে যাচ্ছে প্রযুক্তি ব্র্যান্ড অনার

ছবি

বিশ্বজুড়ে শাওমির সেরা ৬ অংশীদারের একজন হলেন ডিএক্স গ্রুপের দেওয়ান কানন

ছবি

এফআইসিসিআই সাসটেইনেবিলিটি অ্যান্ড ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২৫ পেল রবি

ছবি

মালয়েশিয়ায় বাংলাদেশের সেমিকন্ডাক্টর রোড শো অনুষ্ঠিত

ছবি

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ১৪তম কমিউনিকেশন সামিট অনুষ্ঠিত

ছবি

মানিকগঞ্জে সাংবাদিক ও মানবাধিকারকর্মীদের জন্য ডিজিটাল নিরাপত্তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ছবি

অটোমোটিভ সফটওয়্যার উন্নয়নে আইএসও ২৬২৬২ সনদ পেল ক্যাসপারস্কি

ছবি

বাংলাদেশ ফিনটেক অ্যাওয়ার্ডে ৪টি পুরস্কার জিতে নিলো বিকাশ

ছবি

নিরাপদ ডিজিটাল অভিজ্ঞতা প্রদানে ‘জিপি শিল্ড’ চালু করলো গ্রামীণফোন

ছবি

অ্যাসোসিও অ্যাওয়ার্ড ২০২৫ পেল বাংলাদেশি দুটি প্রতিষ্ঠান

ছবি

মোস্ট ইনোভেটিভ ফিনটেক প্রোডাক্ট ডিজাইন অ্যাওয়ার্ড পেয়েছে মাস্টারকার্ড বাংলাদেশ

ছবি

ই-লার্নিং চালুর লক্ষ্যে বিএসসিএল ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের মধ্যে চুক্তি

ছবি

জাতীয় বিশ্ববিদ্যালয়কে কারিগরি সহায়তা প্রদানের জন্য এটুআইয়ে আইসিটি সেল খোলা হবে : ফয়েজ আহমদ তৈয়্যব

ছবি

ব্লিসবন্ডের স্মার্টওয়াচ ও ইয়ারবাডস পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডে

ছবি

রাজধানীতে উল্কাসেমি ভিএলএসআই প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন

ছবি

ভিভোর ৮ বছর পূর্তি উপলক্ষ্যে বিশেষ ক্যাম্পেইন

ছবি

জিএসএমএ ‘এক্সিলেন্স ইন সাসটেইনেবিলিটি ভিডিও অ্যাওয়ার্ড’ জিতেছে গ্রামীণফোনের ‘কাগজের কলম’

ছবি

ই-লার্নিং: বিএসসিএল ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চুক্তি

ছবি

খুলনায় উপকূলের মেয়েদের জন্য দুই দিনব্যাপী স্টেম ক্যাম্প অনুষ্ঠিত

tab

ভূমিকম্পের পরপর প্রিয়জনের সঙ্গে যোগাযোগে বাংলালিংকের ফ্রি কলিং সুবিধা

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক

রোববার, ২৩ নভেম্বর ২০২৫

দেশের বিভিন্ন স্থানে সম্প্রতি অনুভূত হয় ভয়াবহ ভূমিকম্প। এর পরপরই আপনজন নিরাপদে আছেন কি-না, তা খোঁজ নিতে শুরু করেন সবাই। এ সময় গ্রাহকদের পাশে দাঁড়ায় বাংলালিংক। এজন্য বিনামূল্যে সকল অপারেটরে কল করার সুবিধা চালু করে প্রতিষ্ঠানটি। এ ফ্রি কলিং সুবিধার মাধ্যে গ্রাহকরা বিভিন্ন অপারেটরে ১ কোটি ২০ লাখেরও বেশি মিনিট আউটগোয়িং কল করেন।

বাংলালিংকের চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এ প্রসঙ্গে বলেন, ‘দেশজুড়ে সবাই আতঙ্কে আর অনিশ্চয়তার মধ্যে ছিলেন। এ সময় আমাদের মূল অগ্রাধিকার ছিল মানুষ ও সমাজের পাশে দাঁড়ানো। ভূমিকম্পের পরপরই আমাদের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ও ক্রাইসিস টিম নেটওয়ার্ক পরিস্থিতি পর্যালোচনা করে। এ সময় আমরা আমাদের কর্মীদের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি কীভাবে গ্রাহকদের পাশে দাঁড়ানো যায়, এ নিয়ে ভাবনা শুরু করি। মানুষ তখন পরিবার-পরিজনদের খোঁজ পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন। এ সময়ই আমরা বিনামূল্যে কল করার মতো কার্যকর ও অর্থবহ সুবিধা নিয়ে তাদের পাশে দাঁড়াই। দেশজুড়ে মানুষ আমাদের এ উদ্যোগের মাধ্যমে তাদের প্রিয়জনদের সাথে যোগাযোগ করতে পেরেছেন।’

প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার কাজী মাহবুব হাসান বলেন, আমরা শুধু নেটওয়ার্ক ব্যবস্থা নিয়েই কাজ করি না, আমাদের মূল দায়িত্ব ও লক্ষ্য হচ্ছে গ্রাহকদের সেবা দেয়া।

back to top